বৃষ্টির কনা তুমি
- মোঃ বুলবুল হোসেন ২৭-০৪-২০২৪

আমার বৃষ্টির কনা তুমি
এসো এবার বাদল দেশে
সোহাগ করে হাত বুলাবো
তোমার মাথার কেশেে।

আমার মনে শ্রাবণ ধারা
নিত্য ঝরে দেখি
দূর পানে চেয়ে থাকি
চেনা সেই রূপ দেখি।

দূর আকাশে পাখি ওড়ে
পাখির কত যে ডানা
গাছের ডালে বসে সেতো
কেউ করে না মানা।

তুমি এসো বৃষ্টি হয়ে
আষাঢ়ের মায়া ছেড়ে কনা এসো
তোমাকে নিয়ে আজ আমি
দূর দেশেতে যাব যে বেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobihasan78
২১-১২-২০১৯ ১০:৩৪ মিঃ

অসাধারণ,,, শুভকামনা

nasir_riyad
১৯-১২-২০১৯ ১৫:১৭ মিঃ

এই পৌষ-এ সে হয়তো শীত হয়ে ছুঁয়ে যাচ্ছে ভিন্নরূপে